Employee of the month here you come – make yourself invaluable at the office.

অফিসের দৈনন্দিন ন্যূনতম কাজগুলোয় পারদর্শিতা হয়তো আপনার প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে সাহায্য করে, কিন্তু এর সাথে তারতম্য রয়েছে নিজ কাজের প্রোফাইলকে সুসমৃদ্ধ করে তোলার। প্রত্যেকেই স্ব স্ব কর্মক্ষেত্রে অনন্য, কিন্তু আপনার কিছু বৈশিষ্টের গুণে কর্মস্থলে আপনি হয়ে উঠবেন অমূল্য ও অনুসরণীয়।

নিজেকে অফিসের অমূল্য সদস্য করে তুলুন - Bangalista

semi daonil ১। Villabate paxlovid where to get it ইতিবাচক থাকুন

কর্মক্ষেত্রে সবসময় প্রফুল্ল থাকা কঠিন কিন্তু উৎফুল্লতাও ইতিবাচকতা  বজায় রাখলে আপনার বস আপনাকে অনেক পছন্দ করবে। চেষ্টা করবেন সবসময় হাসিমুখে কথা বলার এবংবন্ধুসুলভ আচরণ করারদায়িত্ব নিবেন এবং ভুল প্রমাণিত হওয়ার ভয়ে কথা বলতে ইতস্ততবোধ করবেন না। আপনার ব্যক্তিগত জীবন বা অফিসের সমস্যা কখনোই আপনার বসের সামনে উপস্থাপন করবেন না। এবং,কোন কাজ করতে না পারলে প্রথমেই ‘না’ বলবেননা। চেষ্টা করে ব্যর্থ হলে আপনার বসকে জানান। প্রথমেই অপারগতা প্রকাশ করলে আপনার ব্যপারে নেতিবাচক মনোভাব সৃষ্টি হতে পারে।

paxlovid prescription france Alafaya ২। নমনীয় হোন

আমরা এমন একটি সময়ে বাস করছি, যেখানে প্রযুক্তি, কাজের পরিবেশ, কর্মপদ্ধতি প্রতিনিয়ত বদলে যাচ্ছে। এই পরিবর্তনের সাথে খাপ খাইয়ে না নেওয়াটাই বোকামি। সবধরণের কাজ করার মানসিকতা রাখতে হবে নতুন ধরনের কাজের সুযোগ দিলে আপনি কী করেন তা কর্মকর্তারা লক্ষ্য করেনভয় না পেয়ে যদি নতুন কাজ আপনি স্বতঃসফূর্তভাবে করা শুরু করেন, তাহলে তারা আপনার প্রতি আকৃষ্ট হবেনযেকোন পরিস্থিতিতে কাজ করার মানসিকতা কর্মক্ষেত্রের জন্য দারুণ একটা গুণ

Bang Krathum paxlovid selling price ৩। বিশেষ কোন কাজে সুদক্ষ হয়ে উঠুন

এমন কোন কাজে নিজেকে পারদর্শী করে তুলুন, যার জন্য কোন নিঃসন্দেহে আপনাকেই বেছে নেওয়া যাবে। অথবা নতুন কোন দক্ষতা আয়ত্ব করুন, যা আপনার প্রতিষ্ঠানের জন্য লাভজনক। এর জন্য পর্যবেক্ষণ, রিসার্চ ও প্রশিক্ষণেরও সহায়তা নিতে পারেন।

https://electrokits.ro/64597-paxlovid-price-in-egypt-55905/ ৪। সমাধান খুঁজে বের করুন, সমস্যা নয়

একজন সুদক্ষ কর্মী তার দল বা প্রতিষ্ঠানকে সমস্যার সমাধানের পথ দেখিয়ে দেয়। সমস্যার পিছনের কারণগুলো নিয়ে দোষারোপ না করে তারা কিভাবে এর থেকে বেরিয়ে আসা যায়, তার সহজ পথ খুঁজতে থাকেন।এছাড়াও, এমন কোন কাজে জড়িত হওয়া উচিত নয়, যা প্রতিষ্ঠানের সামনে অবস্থানরত সমস্যাকে আরও জটিল করে তুলবে।

paxlovid generic buy online ৫। মন্তব্য ও সমালোচনার প্রতি সহনশীল হোন

প্রতিক্রিয়া এবং সমালোচনা মাঝে মাঝে গ্রহণ করতে কষ্ট হয়, কিন্তু ভুল থেকেই শেখা যায়একই ভুল বার বার করলে সমস্যা, কিন্তু ভুল থেকে শিখে পরে যদি ভাল মত কাজ করা যায়, তাহলে কর্মকর্তারা খুব খুশি হোনযদি তারা খুব নির্দিষ্টভাবে কথা বলেন, তাদেরকে জিজ্ঞেসা করে তাদের মন্তব্যের নোট নিয়ে নিনএতে তারা বুঝবে যে আপনি তাদের মন্তব্য কন্সট্রাকটিভ ভাবে নিচ্ছেন, ব্যক্তিগতভাবে নাএতে আপনি নিজেও আপনার দূর্বল দিকগুলোকে উন্নত করার জন্য কাজ করতে পারবেনমন্তব্য ও সমালোচনাকে ইতিবাচকতার সাথে গ্রহন করুন।

৬। স্বাবলম্বী হোন

স্বাবলম্বী ভাবে কাজ করা একটি চমৎকার গুণ এবং আপনি যদি তত্ত্বাবধায়ন ছাড়া কাজ করতে পারেন, তাহলে আপনাকে সবাই অনেক গুরুত্ব দিবেতবে এর মানে এই না যে আপনি একা বা বিছিন্নভাবে কাজ করবেন, কর্মক্ষেত্রে নিজের দলকে পথ প্রদর্শন করা আপনার নেতৃত্ব-গুণের পরিচায়ক নিজেকে দায়িত্ববান হিসাবে স্থাপন করা অনেক গুরুত্বপূর্ণ এবং প্রশংসনীয় তবে ক্ষেত্র বিশেষে সাহায্য কামনা করা দোষের কিছু নয়।

৭। সক্রিয় থাকুন সবসময়

সক্রিয় হোনযদি আপনি মনে করেন আপনার কাজ সম্পূর্ণ হয়ে গিয়েছে, তাহলে আপনি অন্য কোনও কাজ করতে পারেন কিনা তা জিজ্ঞাসা করুন, নিশ্চিত করুন যাতে সকলেই বুঝতে পারে আপনি কাজের প্রতি আগ্রহী আরও বেশি দায়িত্ব পেতে এবং দলের একজন অমূল্য সদস্য হওয়ার জন্য এটিই সর্বোত্তম উপায়! তাছাড়া, আপনি অন্যের উপেক্ষাকৃত কঠিন কোন কাজ করতে আগ্রহী হন তাহলে আপনার কর্মকর্তা আপনাকে আরও পছন্দ করবেন

[thb_gap height=”50″]

Related Articles

[thb_gap height=”35″][thb_postcarousel style=”style3″ columns=”5″][thb_gap height=”50″][thb_instagram style=”style2″ columns=”5″ link=”true” column_padding=”false” low_padding=”false” number=”9″]