এই যুগের নারীদের দৈনন্দিন জীবনধারায় মেকআপ একটি অপরিহার্য অংশ হয়ে দাঁড়িয়েছে। কেউ নিজেকে আরো সৌন্দর্যমন্ডিত করে তুলতে, আবার কেউ নিজের আত্মবিশ্বাস বাড়াতে ব্যবহার করেন মেকআপ। বাজারে নকলের ভিড়ে প্রত্যেকের মধ্যে ভীতি কাজ করে মেকআপ-এর মান নিয়ে।কেননা, নিম্নমানের পণ্য ব্যবহার করে ত্বকের মত সংবেদনশীল অঙ্গের ক্ষতি করতে চায় না কেউই।

শুধু নিজের জন্য নয়, প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য কোন জায়গা থেকে মেকআপ কিনলে আপনি চিন্তামুক্ত থাকবেন, জেনে নিন এখানেই!

মেকআপ কেনার জন্য ঢাকার নির্ভরযোগ্য দোকান - Bangalista

bad res ১. বাংলা-শপারস.কম:

এই বিউটি স্টোর তাদের যাত্রা শুরু করে ২০১৩ সালের ডিসেম্বর এ। বিশ্বজুড়ে তাদের বৈধ খুচরা এবং পরিবেশক আছে যারা বিখ্যাত কসমেটিক এবং ব্র্যান্ডেড্‌ পারফিউম সরবরাহ করে থাকে। নিজের দৈনন্দিন মেক-আপ এবং ত্বকের যত্নের প্রয়োজনী সব প্রসাধনীর জন্য বাংলা-শপারস’ই চূড়ান্ত গন্তব্য। যে পণ্যগুলো সাধারণত অন্য কোন খুচরা দোকানে পাওয়া যায় না, তা তাদের কাছে পাবেন। বর্তমানে, বাংলা শপারস সবচেয়ে বড় প্রাইভেট প্রসাধনী, স্কিন কেয়ার রিটেইলার এবং প্রসাধনী ও ত্বক যত্নের জন্য সবচেয়ে বড় ডিস্ট্রিবিউটর। তাদের নিজেদের ওয়েবসাইটও আছে, অর্থাৎ নির্ভরযোগ্য সূত্রে, ঘরে বসেই আপনি নিজের পছন্দের প্রসাধনী অর্ডার করতে পারবেন।
বর্তমানে তাদের ৭টি ব্রাঞ্চ রয়েছে বনানী, ধানমণ্ডি, উত্তরা, যমুনা ফিউচার পার্ক এবং বনশ্রীতে।

কিনতে পারেন তাদের অনলাইন শপ থেকেও – https://www.banglashoppers.com/

. দ্যামল:

বাংলাদেশের প্রথম ই-কমার্স সাইট যা সরাসরি  যুক্তরাজ্য  ও যুক্তরাষ্ট্র থেকে পণ্য সরবরাহ করে। আপনি আপনার পছন্দসই ব্র্যান্ডের মেক-আপ,পারফিউম, ডেন্টাল পণ্যবাড়িতে বসেই কেনাকাটা করতে পারেন। পণ্য আমদানির আগে তারা ইউরোপীয় স্ট্যান্ডার্ডাইজেশন নীতি অনুসারে চেক করে নেয় এবং মান নিশ্চিত করার পরই আমদানি করে থাকে, যার ফলে কোনও তৃতীয় পক্ষ জড়িত হওয়ার সুযোগ নেই। প্রিমিয়াম মানের পণ্য সরবরাহ করাই তাদের মূল লক্ষ্য। ঝামেলামুক্ত শপিংয়ের জন্য তারা ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ এর ব্যবস্থা আছে। তাদের প্রধান শাখা হচ্ছে শেফিল্ড, যুক্তরাজ্যে এবং আরেকটি হচ্ছে নিকুঞ্জ, বাংলাদেশে। তাদের অনলাইন ওয়েবসাইট অ্যাড্রেস www.themallbd.com যেখানে খুব সহজেই আপনি পেয়ে যাবেন বিভিন্ন ধরনের মেকাপ সামগ্রী।

৩. কারনেসিয়া:

বৈচিত্র্যময় প্রসাধনীর সমাহার নিয়ে অসাধারণতার খাতায় নাম লেখানোর ইচ্ছা নিয়ে শুরু হয় কারনেসিয়ার যাত্রা। তাদের লক্ষ্য সবার সাধ্যের মধ্যে বিউটি প্রোডাক্ট পৌঁছে দেয়া। এখন প্রশ্ন হতে পারে কেন কারনেসিয়া, কারণ তাদের দ্রুততর শিপিং এবং তাদের বিশ্বখ্যাত নির্ভরযোগ্য ব্র্যান্ডের সমাহার। তাদের নিজস্ব স্টোর রয়েছে ধানমণ্ডির জেনেটিক প্লাজায়। তাছাড়া আপনি ঘরে বসেই তাদের ওয়েবসাইট থেকে অর্ডার করতে পারেন আপনার পছন্দের পণ্য।
ঘুরে আসুন তাদের অনলাইন শপ- http://www.carnesia.com/

স্যাফায়ার:

বাঙালি নারীদের মেকআপ ও ত্বক-পরিচর্যার জন্য দেশ বিদেশের ৫০টিরও বেশি ব্র্যান্ডের পণ্যের সমাহার নিয়ে এসেছে স্যাফায়ার। ঢাকার যমুনা ফিউচার পার্ক শপিং মলের নিচ তলায় রয়েছে তাদের শো-রুম, যেখানে ক্রেতার সুবিধার্থে রেয়েছে টেস্টার, ফলে কেনার আগে ত্বকের সাথে সামঞ্জস্যতা যাচাই করে নিতে পারবে যে কেউ। এছাড়াও অনলাইনেও সেরে নিতে পারেন কেনাকাটা তাদের এই ওয়েবসাইটের সাহায্যে https://www.facebook.com/sapphirebangladesh/

৫. দ্যা মেক-আপ স্টোর:

সাধারনত যুক্তরাজ্য থেকে আনা পণ্য সরবরাহ করে থাকে এই অনলাইন পেজটি। তাদের একমাত্র উদ্দেশ্য হচ্ছে কাস্টমারের চাহিদা অনুযায়ী অথেনটিক পণ্য সরবরাহ করা। সাশ্রয়ী থেকে হাই-এন্ড প্রডাকটস্‌- সবই ক্রেতার সুবিধার্থে তাদের চাহিদা অনুযায়ী সরবরাহ করে থাকে তারা। বিশ্বখ্যাত ব্র্যান্ড যেমন বডি সপ, ভিকটরিয়াস্‌ সিকরেট, লরিয়াল,নিক্স,মুয়া ইত্যাদি তাদের মধ্যে অন্যতম পণ্য।
ভিজিট করুন তাদের ফেইসবুকভিত্তিক অনলাইন শপ- https://www.facebook.com/themakeupstorebd/

[thb_gap height=”50″]

Related Articles

[thb_gap height=”35″][thb_postcarousel style=”style3″ columns=”5″][thb_gap height=”50″][thb_instagram style=”style2″ columns=”5″ link=”true” column_padding=”false” low_padding=”false” number=”9″]