“Because we all need some icecream once in a while” – Find the best ice cream places.

কোন রকম দুশচিন্তা অথবা মন খারাপের সময় অথবা হয়তো আপনার মুড-সুইং হচ্ছে তার সাময়িক একটি সমাধান হচ্ছ ডেজার্ট। আর যদিটা হয় আইসক্রিম তাহলেতো কোন উপলক্ষেরই প্রয়োজন নেই।

যে কোন সময় বা উপলক্ষ আইস-ক্রিমের উপস্থিতিতে আরও বেশি আনন্দের হয়ে ওঠে।

prediabetes diet plan
where to buy paxlovid australia Carcarañá ডিপ্সিডো’স

আপনি যদি থাইল্যান্ড গিয়ে থাকেন তাহলে হয়তো কিছু রঙিন আইসক্রিম কার্ট রাস্তার পাশে দেখে থাকবেন। এই সব কার্টে মজাদার আইসক্রিমের পাশাপাশি আপনি পাবেন লাইভ আইসক্রিম বানানোর অভিজ্ঞতা। ডিপ্সিডো’স কে অভিনন্দন যে আমাদেরকে এই অভিজ্ঞতা থাইল্যান্ড যাওয়া ছাড়াই পূরণ করে দিচ্ছে। আপনি লাইভ আইসক্রিম বানানো উপভোগ করতে পারেন লালমাটিয়া বা বনানী তে। লাইভ আইসক্রিম বানাতে দেখা ঠিক আইসক্রিম খাওয়ার মতই মজাদার অভিজ্ঞতা। দুধের তৈরি এক ধরনের পানীয় উপাদান ফ্রিজিং ঠান্ডা প্লেট-এ দিয়ে বারংবার তা সমান ও পাতলা করে কেটে কেটে তারপরে সেটা রোল করে কাপ এ পরিবেশন করা হয়।ট্রিপল চকো ট্রিট হচ্ছে তাদের সিগনেচার ডিশ যা বানানো হয় ৩ টি চকোলেট আইসক্রিম রোল, অরিও ও কিট-ক্যাট বার এবং চকোলেট চিপ্স দিয়ে। এখানে আরও আছে বিভিন্ন স্বাদের আইসক্রিম, ওয়াফল্‌স্‌ ও চিজকেক।

paxlovid online bestellen Novoyavorivs'k মুভেনপিক

দেশের বিভিন্ন জায়গায় শাখা ছড়িয়ে মুভেনপিক তার বিপুল পরিমানের ফ্লেভার এবং তাদের অতুলনীয় স্বাদ নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় আইসক্রিম পার্লর গুলোর মধ্যে একটি। সুইস হওয়ার ফলে মুভেনপিক তাদের সম্ভার কে সুইস কারিগরি ও অনন্য উপাদান দিয়ে আরও সমৃদ্ধ করে তোলে। এই নিপুণ কারুকার্য শুধু প্লেটে একটি সুন্দর শিল্প হিসেবেই ফুটে ওঠে না বরং এক অনন্য স্বাদ উদ্ভাবন করে যা মুভেনপিক  কে করে সবার থেকে আলাদা।

how much does paxlovid cost in canada catch-as-catch-can সি গুস্তা

বনানীর এই হাল্কা একুয়া রং-এর আউটলেট-এ প্রবেশ করার সাথে সাথেই আইসক্রিমের ঘ্রাণে সুবাসিত এক শীতল বায়ু আপনাকে মুগ্ধ করবে। কাপের পাশে আইসক্রিম গলে পড়া এবং তার অনন্য স্বাদ আপনাকে দিবে স্বর্গীয় অনুভূতি। ইতালিয়ান স্বাদ এবং তাদের অন্যান্য বিপুল পরিমানের খাবার পৃথিবীর সর্বত্র ছড়িয়ে দেওয়াই ইতালিয়ান এই আইসক্রিম শপের উদ্দেশ্য।মূলত আইসক্রিমের জন্য সুপরিচিত এই জায়গাটি অবশ্যই লিস্টে রাখতে হবে।

where to buy paxlovid in the philippines Lübbenau কোল্ড স্টোন ক্রিমারি

আইসক্রিমের পাশাপাশি বিভিন্ন শেক্স, স্মুদি আর কেক এর সাথে এই প্লেস দিবে আপনাকে আইসক্রিমের সর্বোত্তম অভিজ্ঞতা। আমেরিকান আইসক্রিম পার্লর চেইন এর অংশ হিসেবে এই আইসক্রিম পার্লর অত্যন্ত গর্বের সাথে সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরে। তাদের কোমল ও মসৃণ টেক্সচারের উপর ফল, বাদাম, ক্যান্ডি ও ব্রাউনির আবরণদ্বারা তাদের সর্বোচ্চ কোয়ালিটি সুনিশ্চিত করে।তাদের সিগনেচার ডিশ গুলোর মধ্যে রয়েছে ‘দা পাই হু লাভড মি’, বার্থডে কেক রিমিক্স, চকোলেট ডিভোশান, আওয়ার স্ট্রবেরি ব্লন্ড আর দ্যাটস হাউ আই রোল যা আসে তাদের   ঐতিহ্যবাহী ওরিও, চকোলেট, স্ট্রবেরি আর ভ্যানিলা ফ্লেভারের সাথে।

https://objectifjeux.net/579-paxlovid-cost-uninsured-69721/ বাস্কিন রবিন্স

বিশ্বের সর্ববৃহৎ আইসক্রিম শপ বাস্কিন রবিন্স ঢাকার বিভিন্ন স্থানে তাদের শাখা স্থাপন করেছে। তাদের অসংখ্য মুখরোচক ফ্লেভার গুলো আসে বিভিন্ন কাপ, কোন ও সানডে তে করে এবং আপনাকে এমন মজাদার অভিজ্ঞতা ও স্বাদ দিবে যা আপনি ভুলতে পারবেন না। তাদের আরও আছে কুকিজ, মিনি কোন্স এবং ফ্রেশ কাপ্স আইসক্রিম বাসায় নিয়ে যাওয়ার জন্য। বাস্কিন রবিন্সের প্রি-প্যাকড আইসক্রিম বক্স মিনা বাজার এবং আগোরার মত সুপারস্টোরে পাওয়া যায়।

ক্রিম অ্যান্ড ফাজ

চার্লি এন্ড দা চকোলেট ফ্যাক্টরি মুভি দেখে অনুপ্রাণিত হয়ে ক্রিম এন্ড ফাজ যাত্রা শুরু করে এখন পর্যন্ত সেই অনুপ্রেরনা ধরে রেখেছে তাদের বন্ধুত্বপূর্ণ পরিবেশে মুখরোচক আইসক্রিম পরিবেশনের মাধ্যমে। ব্রাউন ও ক্রিম রং-এর এই শপ আপনাকে দিবে আইসক্রিম উপভোগ করার জন্য একটি উষ্ণ পরিবেশ। আপনি তাদের মেনু থেকে অথবা আপনার পছন্দ অনুযায়ী নিজের মত করে আইসক্রিম অর্ডার করতে পারেন যখন ধানমন্ডি ও বনানী আউটলেটে যাওয়া হলে। আইসক্রিমের পাশাপাশি আপনি আরও অর্ডার করতে পারেন ব্রাউনিজ, ওয়াফল্‌স্‌ বা স্মুদিজ।

[thb_gap height=”50″]

Related Articles

[thb_gap height=”35″][thb_postcarousel style=”style3″ columns=”5″][thb_gap height=”50″][thb_instagram style=”style2″ columns=”5″ link=”true” column_padding=”false” low_padding=”false” number=”9″]