Stay fit & healthy, go for a run once in a while. We listed the following benefits of running and working out.

দৌড়ানো বা জগিং শুধুমাত্র একটি শারীরিক কসরত নয়, এটি জীবনকে বদলে দেওয়ার মত একটি অভ্যাস। আপনার শারীরিক ও মানসিক সুস্বাস্থ্যের জন্য জগিং উপকারি। আপনার হৃদপিণ্ডকে শক্তিশালী করে তুলতে, মনকে দৃঢ়কল্প করতে, এমনকি ওজন নিয়ন্ত্রন করতে জগিঙের জুড়ি নেই।

পা থেকে মাথা পর্যন্ত, দৌড়ানোর ফলে আপনার পুরো শরীর উপকৃত হয়। avanafil কিভাবে? তা জেনে নিন এখানে।

দৌড়ে বহুদুর! - Bangalista
জগিং আপনার হাড়,হৃদপিণ্ড ও ফুসফুসকে শক্তিশালী করে তোলে

Dearborn Heights ciprofloxacin নিয়মিত জগিং করলে আপনার ফুসফুস আরো কর্মক্ষম হয়ে উঠবে। মেরুদণ্ড ও পায়ের হাড় হয়ে উঠবে শক্তিশালী। এছাড়াও সপ্তাহে ৭-১৪ মাইল দৌড়ানো আপনার কোলেস্ট্রল লেভেলকে নিয়ন্ত্রনে রাখে। এছাড়াও এতে হার্টএটাক, স্ট্রোক ও অন্যান্য মারাত্মক জটিলতার হার কমে আসে।

paxlovid cost nyc ওজন থাকে নিয়ন্ত্রণ
cost of furosemide 20 mgজন কমাতে বা একটি নিদিষ্ট ওজন বজায় রাখতে দৌড়ের জুড়ি নেই।দৌড়ের ফলে ক্যালরি ক্ষয় হয়।যদিও এতে আপনি পুনরায় ক্ষুধার্ত বোধ করবেন এবং রুচির উন্নতি হবে একইসাথে নিয়ন্ত্রণে থাকে ডায়াবেটিস, ওবেসিটি ও বিষণ্ণতা। চোখের ক্যাটারাক্ট হওয়ার সম্ভাবনা কমে আসে ৪১ ভাগ, যা কিনা বয়স্কদের দৃষ্টিশক্তি হারানোর অন্যতম প্রধান কারণ।

রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়
paxlovid prescription texasগিং নারীদের স্তন ক্যান্সারের ঝুঁকিকে ৩০ ভাগ পর্যন্ত কমিয়ে আনে। যারা প্রাথমিক পর্যায়ের ডায়াবেটিস, হাড়ের সমস্যা ও উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন, ডাক্তাররা তাদের নিয়মিত দৌড়ানোর পরামর্শ দেন।

স্মৃতিশক্তি প্রখর করে
gabapentin 300mg cost walmart ahorsebackয়স্কদের মধ্যে অ্যালজাইমারস একটি সাধারণ সমস্যা এবং নিয়মিত দৌড়ের মাধ্যমে এর ঝুঁকি কমে আসে অনেকখানি। এছাড়াও আপনার স্মৃতিশক্তি হবে প্রখর এবং কাজেও আরো মনোনিবেশ করতে সক্ষম হবেন।

ঘুমের অভ্যাসের উন্নতি ঘটায়
নিয়মিত দৌড়ের ফলে শরীর পরিশ্রান্ত বোধ করে।ফলে আপনি সহজেই ৬৮ ঘন্টা ঘুমাতে পারবেন নির্বিঘ্নেই। যাতে করে আপনি পরবর্তী দিনের জন্য সতেজ বোধ করবেন এবং সহজেই মন দিতে পারবেন যেকোন চ্যালেঞ্জিং কাজে।

[thb_gap height=”50″]

Related Articles

[thb_gap height=”35″][thb_postcarousel style=”style3″ columns=”5″][thb_gap height=”50″][thb_instagram style=”style2″ columns=”5″ link=”true” column_padding=”false” low_padding=”false” number=”9″]