Who doesn’t want their perfume to last long??? It is not always possible to carry perfume bottles with you. Similarly, it is way too expensive to shower yourself with perfume to have that smell all day long. So here are few tips on how you can, without investing any extra money, make your perfume last long.

পারফিউম যেকোনো ব্যক্তিকে দেয় সতেজতার ছোঁয়া। সাথে বাড়িয়ে তোলে আত্মবিশ্বাসও। অনেকের জন্য পারফিউম তাদের প্রসাধনীর একটি অবিচ্ছেদ্য অংশ। কিন্তু অনেকেই মতে, এদেশের উষ্ণ আবহাওয়ায় পারফিউমের আমেজ বেশিক্ষণ থাকে না। তাই পারফিউমকে দীর্ঘস্থায়ী করতে জেনে নিন কিছু টিপস।  

desmopressin spray Lehigh Acres চিনুন আপনার সুগন্ধিকে
পারফিউমের অনেক ভ্যারিয়ান্ট আছে। পারফিউমের বোতলে দেখতে পাবেন “ইডিপি”, “ইডিটি”, কোলন এই শব্দগুলো। যাদের উপর নির্ভর করবে আপনার সুগন্ধিটি কতক্ষণ থাকবে। দীর্ঘস্থায়ী সুগন্ধের জন্য বেছে নিন ইডিপি বা ইডিটি।  কেননা এদের মধ্যে পারফিউম অয়েলের পরিমাণ সবচাইতে বেশি। এমন পারফিউম বেছে নিন যাদের বেস-নোট উষ্ণ ও সমৃদ্ধ। লেবু জাতীয় সুগন্ধি জলদি উবে যায়, কিন্তু ফ্লোরাল বা মসলাদার সুগন্ধি দীর্ঘস্থায়ী হয়ে থাকে।

soapily buy paxlovid nz যত্ন নিন পারফিউমের
পারফিউম কখনো আর্দ্র বা স্যাঁতস্যাঁতে জায়গা যেমন বাথরুমে রাখবেন না। উচ্চ তাপমাত্রা ও কড়া আলোয় পারফিউমের মান খারাপ হয়ে যেতে পারে। শুষ্ক, ঠাণ্ডা ও অন্ধকার স্থানে সংরক্ষণ করুন।

retrorsely paxlovid modalités de prescription পালস পয়েন্টে লাগান পারফিউম
শরীরের পালস পয়েন্ট যেমন কবজি ও গলায় স্প্রে করুন পারফিউম। এছাড়াও ব্যবহার করুন শরীরের উষ্ণ অংশ যেমন, কনুই, হাঁটুর পিছনের অংশে।

paxlovid price in canada untimely কাপড়ে ব্যবহার করুন
আমাদের ত্বকে অনেকসময়ই পারফিউম বেশিক্ষণ স্থায়ী হয় না। তাই সামান্য পারফিউম স্প্রে করে নিন আপনার কাপড়ে।

খেয়াল রাখবেন, পারফিউম কড়া হলে অনেকক্ষেত্রে ধোয়ার পরও গন্ধ থেকে যায়, এজন্য স্প্রে করতে পারেন আপনার স্কার্ফ বা ওড়নায়। টিস্যুতে স্প্রে করে রেখে দিন কাপড়ের ভাঁজে, তাতে ফ্রেশ থাকবে কাপড়।

https://praetorpharmaceuticals.com/78686-tab-terbinafine-250-mg-price-93592/ ভ্যাসলিন বা সুগন্ধিবিহীন লোশন ব্যবহার করুন
ত্বকে ভ্যাসলিন বা সুগন্ধিবিহীন লোশন লাগিয়ে নিন, এরপর স্প্রে করুন পছন্দের সুগন্ধি।
এরা পারফিউমের কণাগুলোকে ত্বকের সাথে আটকে রাখতে সাহায্য করে।

mindfully paxlovid prescription reddit শাওয়ারের পর ব্যবহার করুন
পারফিউম ব্যবহার করুন শাওয়ার নেওয়ার পরপরই। কেননা শরীরের আর্দ্রতার কারণে পারফিউম সহজেই ত্বকের সাথে মিশে যাবে।

স্প্রে করুন চুলেও
চুল আমাদের ত্বকের চেয়েও বেশি সুগন্ধ ধরে রাখতে সক্ষম। কিন্তু কখনও সরাসরি চুলে স্প্রে করবেন না। পারফিউমে উপস্থিত অ্যালকোহলের কারণে চুল শুষ্ক হয়ে যেতে পারে। এক্ষেত্রে পানির সাথে পারফিউম মিশিয়ে নিয়ে স্প্রে করতে পারেন চুলে, অথবা ব্রাশে স্প্রে করে নিয়ে আঁচড়ে নিন চুল।
সুগন্ধি লাগিয়ে নিন চুলের আগায়।

 

  • For more information on how you can make your perfume last long read here.
  • Along with making your perfume last long you can also check on how you can stay fresh all day here.