What’s better than a cup of coffee paired with your favourite book? Shout out to all the book lovers out there! Take some time off your regular monotonous routine and visit Bengal Boi, a book haven with an amazing interior!

propranolol kaufen rezeptfrei Tailai হ্যাঁ, মনের কথা এমনটাই তো হয়ে থাকে বইপ্রেমীদের। পছন্দের বইগুলো যেন এক একটি ভ্রমণের মত। বিরতিহীনভাবে উপভোগ করতে না পারলেই নয়, আর “বইয়ের মাঝে ডুব” স্লোগান নিয়ে যাত্রা শুরু করে বেঙ্গল বই। বেঙ্গল ফাউন্ডেশনের উদ্যোগে রাজধানীর লালমাটিয়ার ২০১৭ সালের ১৪ নভেম্বর উদ্বোধিত হয় চমৎকার স্থাপনার এই বিপণিটি।

hydroxyzin rezeptfrei dispiteously

https://schenk-architekt.de/59910-levitra-20-mg-filmtabletten-31617/ তাদের সংগ্রহে আছে দেশ-বিদেশের নানান বই ও জার্নালের সম্ভার। ত্রিতল স্থাপনাটির নীচতলায় বসে পড়তে পারবেন পুরোনো বই ও ম্যাগাজিন। ব্যবস্থা আছে বইয়ের সাথে চা পানেরও। দোতলায় রয়েছে বইয়ের সংগ্রহ, ক্যাফে ও খোলা বারান্দা। এখানে দেশ-বিদেশের লেখকদের গল্প-উপন্যাস, কবিতার বইয়ের পাশাপাশি শিল্প, সঙ্গীত ও চারুকলাবিষয়ক বইও পাবেন।

তৃতীয় তলাটি সম্পূর্ণ শিশুদের জন্য নিবেদিত। শিশুদের জন্য বর্ণিল সজ্জায় সজ্জিত এই ধাপে শিশুতোষ বইয়ের পাশাপাশি পাবেন ষ্টেশনারী পণ্যও।

oral jelly online bestellen Krnov

https://studentop.de/42556-sildenafil-ratiopharm-100mg-erfahrungen-41533/ নীচতলায় বই পড়ার পাশাপাশি উঠোনে আড্ডাও দিতে পারবেন! এছাড়াও বেঙ্গলের উদ্যোগে প্রায়ই আয়োজিত হয় সংগীতানুষ্ঠান, পাঠচক্র, আবৃত্তি, নতুন লেখা। লেখকের সাথেও পরিচিতিমূলক সভা, প্রকাশনা উৎসব, স্থিরচিত্র ও চলচ্চিত্র প্রদর্শনীসহ নানান আয়োজনও করা হয়।

তাই ছুটির দিনগুলোয় বা অবসরে পরিবার-পরিজন বা বন্ধুদের নিয়ে বইয়ের আসরে কিংবা গল্পে-আড্ডায় মেতে উঠতে পারেন! সেজন্যে লালমাটিয়ার ডি ব্লকের ১/৩নং রোডে চলে আসুন। বই থেকেই তৈরী হোক সুন্দর আগামী।
  • Visit their Facebook page to keep yourself updated about this hotspot Bengal Boi here.
  • Do you love exploring new places like Bengal Boi? Then you might like to visit baatighar as well. Read this article to know about baatighar here.