ul.privacy li {font-size: 12px; color: #535353; padding: 5px 5px} Restaurant hopping may sometimes get a little boring, not to mention unhealthy, too. Listed below are some parks in Dhaka city where you can take a stroll and a breathe of fresh air.

a img {border:none} সাপ্তাহিক বন্ধে অথবা প্রতিদিনের রুটিনেই হোক, নিরিবিলি পার্কে বসে শহরের যান্ত্রিকতা ভুলে যেতে কার না ভাল লাগে? কেউ বা নিয়মিত ভোরবেলা ব্যায়াম করার জন্য বা বিকেলবেলা একটু রিল্যাক্স সময় কাটানোর জন্য বিভিন্ন পার্কে গিয়ে থাকেন। ঢাকা শহরের পার্কগুলো সম্পর্কে আসুন সংক্ষেপে জেনে নিই।

.popular-searches ul.first li:hover{background-color: #e09a00;border: solid 4px #fff}

li {list-style:none}

.popular-searches ul.first li:hover a{text-decoration: none}

.clear {clear:both; overflow:hidden; line-height:0; font-size:0; height:0} গুলশান লেক পার্ক .custom-msg a{color: #fff} শহরের যান্ত্রিকতার ভিড়ে এক টুকরো শান্তি পাবেন গুলশান লেক ভিউ পার্কে। সবুজে ঘেরা চমৎকার নিরিবিলি এক পরিবেশে আপনি কাটাতে পারেন কিছু প্রশান্তি ও স্বস্তির সময়। লেকের পাড় ঘেঁষে রয়েছে সুন্দর ওয়াক-ওয়ে। এই পার্কে আছে ভাল নিরাপত্তা ব্যবস্থা এবং আছে অসংখ্য মানুষের আনাগোনা। বিশেষ করে সকালে ও বিকেলে সবাই এখানে জগিং, ইয়োগা ও এক্সারসাইজ করতে আসে। যদিও সকাল ৯টার পর ভিড় একটু বেড়ে যায়। ডিপ্লোম্যাটিক এলাকায় অবস্থিত এই পার্কটি ক্লান্তি ভুলে আরাম করার জন্য উপযুক্ত স্থান। এখানে আপনি আরও পাবেন বোটানিক্যাল গার্ডেন, বসার সুব্যবস্থা এবং শিশুদের জন্য আলাদা খেলার জায়গা।

.clearfix:after{visibility:hidden;display:block;font-size:0;content:" ";clear: both;height:0} Exhortationplace.com অবস্থানঃ রোড# ৬০, গুলশান ২, ঢাকা, বাংলাদেশ

input:-webkit-autofill {

* html .clearfix{zoom:1} ওসমানী উদ্যান ২৩.৩৭ একর জমি নিয়ে গঠিত ওসমানী উদ্যানটির মূল ফটকের পরে অবস্থিত। স্বাধীনতা স্মৃতিস্তম্ভ আমাদের মুক্তিযুদ্ধের কথা স্মরণ করিয়ে দেয়। এর প্রধান ফটকে থাকা ম্যাপে এই উদ্যানের প্রাঙ্গণ ১১ টি সেক্টরে বিভক্ত। যা মুক্তিযুদ্ধের স্মৃতি ও তাৎপর্য বহন করে! ঐতিহ্যে ভরপুর এই উদ্যানের পূর্বদিকে মুক্তিযুদ্ধ ক্লাব অবস্থিত।

-webkit-box-shadow: 0 0 0 1000px #3A3A3A inset !important;

ul.privacy li a {font-size: 12px; color: #ffffff; text-transform: capitalize} এছাড়া এখানে দেখতে পাবেন দুর্লভ প্রজাতির গাছ, ফুলের বাগান, বালুর দ্বীপ। এবং এই উদ্যানের অন্যতম শোভা বর্ধনকারী মীর জুমলার কামান! সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে থাকা এই উদ্যানটি তুলনামূলক সুরক্ষিত ও যথেষ্ট নিরাপত্তা নিশ্চিত করে।

*:first-child+html .clearfix{zoom:1} অবস্থানঃ গুলিস্তানের ঢাকা সিটি কর্পোরেশনের বিপরীত পাশে অবস্থিত। প্রতিদিন ভোর ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকে।

}

a{text-decoration:none}

This domain name expired on 2023-01-30 08:50:51
Click here to renew it.