Everybody has their own childhood possession that they couldn’t let go of growing up. What’s yours? Let’s take a look down the memory lane.

buy paxlovid canada Kiambu দিনগুলি মোর সোনার খাঁচায় রইল না- সেই যে আমার নানা রঙের দিনগুলি। আমাদের রঙিন শৈশব এই গানের কথার মতোই। হাজারো রঙে ঘেরা দিনগুলি বড় হওয়ার সাথে সাথে মলিন হতে থাকে। সেই সাথে মলিন হতে থাকে ছোটবেলায় দেখা স্বপ্নগুলি। তবে চাইলেই কিন্তু আমরা এখনো পারি নিজেদের শৈশব দখল করে থাকা স্বপ্নদের ফিরিয়ে আনতে! এক নতুন পরিবর্তনের ছোয়ায় আবারো রং ছড়ানো যায় আমাদের এই সাদাকালো জীবনে।

http://iusevillaciudad.org/40596-paxlovid-antiviral-medication-12438/

আজকের আমাদের এই দ্রুততর জীবনে একটু যদি অবসরে বসে যাই।  তাহলে আমাদের চোখের সামনে প্রথমেই যে ছবিটা ভেসে উঠে সেটা হল শৈশব আর কৈশোরের চিত্র।

Penticton acamprolমরা চোখ বন্ধ করে মুহূর্তে দেখে নেই স্মৃতির এ্যালবাম।সেখানে আমরা নিজেদের দেখতে পাব স্বপ্নিল দুনিয়ায়! দেখব হয়ত কেউ সারাদিন ফুটবলের পেছনে দৌড়ে বেড়াচ্ছি। ঘুমাচ্ছিও প্রিয় বলটিকে নিয়ে। কেউ হয়ত ডুবে আছি রঙের ভুবনে। লাল, নীল, বেগুনিতে আঁকছি কল্পনার রাজ্য! আবার কেউবা হয়ত হারমোনিয়ামে তুলছি সুর।

paxlovid how to get uk কিন্তু কৈশোর স্মৃতি থেকে বর্তমান সময়ে ফিরে আসলেই দেখবেন সব অন্যরকম। নয়টা পাঁচটা অফিস কিংবা ক্লাস অথবা সংসারের কাজে ডুবে থাকা। মানেই নির্দিষ্ট রুটিনের ছকে জীবন বাঁধা। কিন্তু এই যান্ত্রিক জীবনের স্বপ্ন কি ছিল কখনো আপনার কৈশোর জুড়ে? সেখানে কি ছিল এতসব নিয়ম আর ঘড়িমেপে জীবনকে চালানো?

nizral absolutely ভাবুন না একবার কেন এত জটিল হিসাবে চালাতে হবে জীবনকে? এখনো সময় আছে জীবনে ফিরিয়ে আনার সুন্দর প্রাণবন্ত দিন! এই ছুটির দিনেই নেমে পড়ুন না ফুটবল নিয়ে। পাড়ার ছোট মাঠ বা গলিতেই। রঙ তুলি নিয়ে আকুন না কল্পনা বা বাস্তবের যা কিছু ভাল লাগা। অথবা নতুন সুরে বেঁধে ফেলুন জীবনকে হারমোনিয়াম বা গিটারের তারে। জীবনের প্রয়োজনে অনেক ধরাবাঁধা নিয়ম মানতেই হয়। কিন্তু সেকারনে মনের ভালোলাগাগুলোকে ভুলে যেতে হবে, এমন কেন হয়? একটু ভাবুন। আর ফিরিয়ে আনুন রঙিন স্বপ্নময় দিন।

mifepristone Lepeমাদের গেছে যে দিন, একেবারেই কি গেছে? নাহ এখনো সময় শেষ হয়ে যায়নি। জড়তা ভেঙে এখনো মেতে ওঠা যায় আমাদের কৈশোরের স্বপ্নে! তাই এই ধরাবাঁধা জীবনের বাইরে এখনো চাইলে পার করতে পারেন দুরন্ত সেইসব দিনের মত সময়।

কৈশোরের চোখে যা দেখা হয়ে যায়, স্বপ্ন মিশে সেটা হয় অনেক সুন্দর! শৈশব বা কৈশোরের নদী তীর, বিষন্ন বৃষ্টি, ঝড়ের রাত, একাকী দুপুর, মায়াবী জোছনা মানুষকে সব সময়ই হাতছানিতে ডাকে। নিভৃতে কাছে ডাকে কোনও কোনও অনির্বচনীয় সোনারঙ বিকেল! আর মানুষ তার হারানো কৈশোরের সন্ধানে নিরন্তর জেগে থাকে।
  • Read more about childhood possession here.
  • Along with childhood possession, our childhood is surrounded by other precious memories with our siblings as well. Read about sibling affection here.