In need of a weekend getaway from the daily chaotic life? Visit Jol o Jongoler Kabbo for a much-needed break and a whole lot of greenery.

ব্যস্ততার বেড়াজালে আজকাল বড় কোন ছুটি পাওয়াটা যেন ঈদের চাঁদ হয়ে গিয়েছে। সারা সপ্তাহ কাজের পর মনে হয় যেন উইকেন্ড এর দুটো দিন আর কোথাও না গিয়ে ঘরে বসে থাকি। সাপ্তাহিক ছুটিতে অন্য দূরে কোথাও না যেতে পারলেও সামনে কোথাও একদিনের জন্যে ঘুরে আসা যায়! তাই এই ছুটিতে ডে-ট্রিপ এর জন্য ঢাকার অদূরে গাজীপুরের “জল ও জঙ্গলের কাব্য” রিসোর্ট টি ঘুরে আসতে পারেন।

https://indofrica.com/73475-beste-gratis-interracial-porno-papir-66247/ পরিবেশঃ
গ্রাম বাংলার ঐতিহ্যে পরিপূর্ণ জল ও জঙ্গলের কাব্য রিসোর্ট যেন প্রকৃতির অপার্থিব ভাষায় কথা বলে যায়। অন্যান্য সাধারন রিসোর্ট গুলোর মত এই রিসোর্ট এ কোন কৃত্রিমতার ছোঁয়া নেই। নেই কোন কংক্রিট এর দেওয়াল। আর নাই আছে ইট-বালু-সিমেন্টে তৈরি দালান। এখানে আপনি পাবেন ছন, বাঁশ ও কাঠের তৈরি ছোট ছোট কটেজ। কুঁড়ে ঘর, খোলা মাঠ, ঘাস-গাছপালা, খোলা আকাশ ও চারিদিকে পানি। এবং পানিতে অজস্র শাপলা ফুল আপনাকে নিয়ে যাবে এক নৈসর্গিক জগতে।

dungarvan gay dating website Kawagoe বিনোদনঃ
জল ও জঙ্গলের কাব্য রিসোর্টে কোন রকম কৃত্রিমতার স্পর্শ নেই। বিনোদনের ক্ষেত্রে এখানে আপনি আর অন্যান্য রিসোর্টের মত পুল, টেবিল টেনিস অথবা কনসার্ট করতে হয়ত পাবেন না। কিন্তু এইসব সুবিধা না পেলেও গ্রামীণ জীবনের স্বাদে ভরা গ্রাম বাংলার গান পাবেন। এখানে জোরে লাউড স্পিকারে গান না বাজলেও বসে বয়াতি দলের গানের আসর। এছাড়া খোলা মাঠ তো থাকছেই বিভিন্ন আউটডোর গেম খেলার জন্য।

জল ও জঙ্গলের কাব্য রিসোর্টটি ঘিরে থাকে বিশাল জলরাশি! এবং এই বিলটি জুড়ে ফুটে থাকে অজস্র শাপলা। এখানে আপনি সারাদিন নৌকায় করে ঘুরে বেড়াতে পারেন। আর দেখতে পারেন তাদের মাছ ধরা। অনুরোধ করলে তারা আপনাকেও দিবে মাছ ধরার সুযোগ।

nonetheless gay love tarot খাবারঃ
প্রাকৃতিক সৌন্দর্যের পরেই রিসোর্টের মূল আকর্ষণ হচ্ছে এখানে পরিবেশন করা খাবার। সব রকম বাঙালি খাবারের অতুলনীয় স্বাদে আপনি হারিয়ে যেতে বাধ্য। জল ও জঙ্গলের কাব্যে যেন সাধারন শব্দটিই নেই। এখানে রান্নাও কিন্তু কোন সাধারন রান্না নয়? এখানে আপনি পাবেন মাটির চুলোয় রান্না করা খাবারের স্বাদ! তাৎক্ষণিকভাবে গুড়ো করা চাল দিয়ে বানানো রুটি দিয়ে অতিথিদের আপ্যায়ন করা সত্যিই অসাধারন! সাথে আছে নিজস্ব জমিতে চাষ করা সবজি ও পুকুরে ধরা মাছ।

সকালের নাস্তায় থাকছে রকমারি পিঠা আর সাথে থাকছে লুচি, মুড়ি, মাংস আর চা! প্রায় ২২ রকমের লোভনীয়খাবারের আইটেম দিয়ে আপনাকে দুপুর ও রাতের খাবারে আপ্যায়ন করা হবে।

sexkontakt thai erotic massage খরচ

dav partnersuche schwarzes brett Baarn দিনে থাকার ব্যবস্থা
সকালের নাস্তা ও দুপুরের খাবার ২০০০ টাকা জনপ্রতি এবং বাচ্চা/ড্রাইভার/সহায়ক এর জন্য ১০০০ টাকা।

দুপুরের খাবার ও রাতের খাবার সহ ৩৫০০ টাকা জনপ্রতি এবং বাচ্চা/ড্রাইভার/সহায়ক এর জন্য ১৭৫০ টাকা।

femme avec chat রাতে থাকার ব্যবস্থা
রাতের খাবার ও নাস্তা সহ ৪৫০০ টাকা জনপ্রতি এবং বাচ্চা/ড্রাইভার/সহায়ক এর জন্য ২২৫০ টাকা।

রাতের খাবার, দুপুরের খাবার ও নাস্তা সহ ৫৫০০ টাকা জনপ্রতি এবং বাচ্চা/ড্রাইভার/সহায়ক এর জন্য ২৭৫০ টাকা।

বিঃ দ্রঃ এই প্যাকেজগুলোর ক্ষেত্রে আপনাকে সর্বনিম্ন ১০ জনের গ্রুপ নিয়ে যেতে হবে। সময়ের উপর নির্ভর করে মূল্যের তারতম্য হতে পারে বিধায় যাত্রা শুরুর আগে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করুন।

যেভাবে যাবেনঃ
মহাখালি বাস স্ট্যান্ড থেকে বাসে করে গাজীপুরের পুবাইল কলেজ গেট এলাকায় নেমে পড়তে হবে। সেখান থেকে সিএনজি অথবা ব্যাটারি রিক্সায় করে পাইলট বাড়ি চলে আসবেন।
  • Read more about jol o jongoler kabbo here.
  • Along with jol o jongoler kabbo, check out our article on ‘Nokkhottrobari-resort’ here.
[thb_gap height=”50″][thb_postcategory style=”style7″ title_style=”style3″ cat=”113″]